কুনজর থেকে বাঁচার জন্য পুঁতি, কড়ি বা এ ধরনের অন্য কোন বস্তু ঝুলানো যায় কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:36 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 09:40 PM
Flag(0)

মনে রাখবেন এগুলোর সাথে যারা সম্পৃক্ত হবে তারা শিরক করলো। এমনকি যারা তাবিজ ব্যবহার করে তারা আল্লাহর সাথে শিরক করল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 05:33 PM
Flag(0)

না ভাইয়া এগুলোর আদৌ কোন প্রয়োজন নেই।

Sign in to Reply
Replying as Submit