‘হিজরি’ সনের প্রবর্তক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:36 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 07:55 PM
Flag(0)
হযরত উমর (রা:) হিজরি সাল শুরু করেন….
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 07:02 AM
Flag(0)

ভাই প্রশ্নটা আগে একবার বরা হয়েছে। নিচের লিংক চেক করুন:

http://www.answersbd.com/478/%E0%A6%B9%E0%A6%BF%E0%A6%9C%E0%A6%B0%E0%A6%BF-%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B2-%E0%A6%95%E0%A7%87-%E0%A6%B6%E0%A7%81%E0%A6%B0%E0%A7%81-%E0%A6%95%E0%A6%B0%E0%A7%87%E0%A6%A8

Sign in to Reply
Replying as Submit