আল্লাহর নিকট সবচেয়ে বড় পাপ কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:29 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 21, 2013 02:43 PM
Flag(0)

আল্লাহ্‌র কাছে বড় গুনাহ হচ্ছে শিরক করা । যেই গুনাহের কোন মাফ নেই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 24, 2012 01:10 AM
Flag(0)

শিরক হল সবচেয়ে বড় গোনাহ .

Sign in to Reply
Replying as Submit