জন্ডিসে কোন ভেষজ ওষুধ খাওয়ার প্রয়োজন আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:22 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 07:54 AM
Flag(0)

বেশী বেশী পানি খান আর এছাড়া কচি ডাব এর পানি প্রতিদিন খান ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 10:34 AM
Flag(0)

দেখুন https://www.facebook.com/permalink.php?id=329743660411881&story_fbid=450836064969306

Sign in to Reply
Replying as Submit