জন্ডিসে কেন পানীয় খেতে বলা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:22 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 06:15 PM
Flag(0)

পনি সরির কে ঠান্ডা রাখে তাই জন্ডিস হলে পানি খেতে বলা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 10:36 AM
Flag(0)

যেহেতু জন্ডিসে বমি হয়, এর ফলে শরীর থেকে পানি বের হয়ে যায়। ডিহাইড্রেশন বা পানিশুণ্যতা এড়ানোর জন্য পানীয় খেতে বলা হয়। তাছাড়া, পর্যাপ্ত পানি খেলে মুত্রের সাহায্যে রক্তের অতিরিক্ত বিলিরুবিন ও বেশী নিষ্কাশিত হয়ে যায়।

Sign in to Reply
Replying as Submit