সাধারণ অর্থে কোন রোগের লক্ষন কে জন্ডিস বলা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:21 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 06:17 PM
Flag(0)

সরির যদি হলুদ হয়ে যায় তাহলে তাকে জন্ডিস বলে আখ্যায়িত করে……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 10:35 AM
Flag(0)

যদিও বিভিন্ন রোগেই জন্ডিস দেখা দেয়, তবে সাধারণ অর্থে জন্ডিস বলতে বুঝায় লিভারে হেপাটাইটিস ভাইরাসের আক্রমনে শরীরে অতিরিক্ত বিলুরুবিন জমে চোখ-ত্বক-মিউকাস মেমব্রেনে হলুদাভ ভাব।

Sign in to Reply
Replying as Submit