আল কুরআনে একমাত্র কোন সাহাবীর নাম উল্লেখ আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 02:02 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 02, 2013 06:41 AM
Flag(0)

যায়েদ ইবনে হারিছা রা., তিনি হুজুর সা. এর পোষ্য পুত্র ছিলেন। কোরআন শরিফের সূরা আহযাবের ৩৭ নং আয়াত,

فَلَمَّا قَضَى زَيْدٌ مِنْهَا وَطَراً زَوَّجْنَاكَهَا لِكَيْ لا يَكُونَ عَلَى الْمُؤْمِنِينَ حَرَجٌ فِي أَزْوَاجِ أَدْعِيَائِهِمْ إِذَا قَضَوْا مِنْهُنَّ وَطَراً وَكَانَ أَمْرُ اللَّهِ مَفْعُولاً۔

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 12:06 AM
Flag(0)

প্রশ্ন : আল কুরআনে একমাত্র কোন সাহাবীর নাম উল্লেখ আছে? উত্তর : রাসূল সা. এর পুষ্যপুত্র হযরত যায়েদ ইবনে হারিছ রা. । http://www.sonarbangladesh.com/blog/sonarbangla/10484

Sign in to Reply
Replying as Submit