কোন মুঘল সম্রাট বিদ্রোহ দমনের জন্য দাক্ষিণাত্য নীতি গ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 01:43 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:16 PM
Flag(0)

সম্রাট আওরঙ্গজেব……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 12:12 AM
Flag(0)

প্রশ্ন : কোন মুঘল সম্রাট বিদ্রোহ দমনের জন্য দাক্ষিণাত্য নীতি গ্রহণ করেন? উত্তর : সম্রাট আওরঙ্গজেব

 

www.choturmatrik.com › ব্লগ › bisanno_pathik এর ব্লগ

Sign in to Reply
Replying as Submit