বিশ্বের সবচেয়ে বেশি বিদেশি মুদ্রা রিজার্ভকারী দেশের নাম কী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 01:37 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:25 PM
Flag(0)

চীন বিশ্বের সবচেয়ে বেশি বিদেশি মুদ্রা রিজার্ভকারী দেশ…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 03:03 AM
Flag(0)

সবচেয়ে বেশি বিদেশি মুদ্রা রিজার্ভকারী দেশের নাম চীন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 09:21 PM
Flag(0)

প্রশ্ন: বিশ্বের সবচেয়ে বেশি বিদেশি মুদ্রা রিজার্ভকারী দেশের নাম কী?

উত্তর: চীন।

 

http://www.manobkantha.com/archive_details.php?id=86512&&%20page_id=%2064&issue_date=%202012-10-01

Sign in to Reply
Replying as Submit