বিশ্বের সবচেয়ে বেশি মুদ্রাস্ফীতির দেশের নাম?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 01:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:27 PM
Flag(0)

জিম্বাবুয়ে………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 09:22 PM
Flag(0)

প্রশ্ন: বিশ্বের সবচেয়ে বেশি মুদ্রাস্ফীতির দেশের নাম? উত্তর: জিম্বাবুয়ে।

Sign in to Reply
Replying as Submit