বাংলাদেশের প্রথম পাঠাগার কোনটি এবং কবে প্রতিষ্ঠিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 01:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 09:23 PM
Flag(0)

রাজা রামমোহন রায় লাইব্রেরী। ১৩১৩ বাংলা সনে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 02:12 AM
Flag(0)

রাজা রামমোহন রায় লাইব্রেরী, বাংলা ১৩১৩ ঢাকার পাটুয়াটুলিতে।

 

 

Sign in to Reply
Replying as Submit