যৌন সমস্যা

Subscriber Member Since Mar 2017
Flag(0)
স্বাস্থ্য ও চিকিৎসা Mar 23, 2017 06:06 AM 2 Answers
Subscribe

আমার বয়স ২১। অবিবাহিত। আমার লিঙ্গোত্থানে সমস্যা। ইরেক্ট হতে হতে আবার নেমে যায়। বয়ঃসন্ধিকালে মাস্টারবেট করেছি অল্পই। খুব বেশি করিনি। আমার বয়ঃসন্ধিকাল থেকেই ইরেকশনে প্রবলেম। হোমিও ঔষধ (Salix nigra Q) খাচ্ছি তিন মাস ধরে।  এখন পর্যন্ত কোন  উন্নতিই হয়নি। ডাক্তার ৪-৬ মাস খেতে বলেছে।  এই অবস্থায় আমার কি ওষুধ কন্টিনিও করা উচিত? অযথা টাকা নষ্ট হচ্ছে না তো? নাকি চিকিৎসা পদ্ধতি পরিবর্তন করা উচিত? প্লিজ জানান। 
2 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
famiha Subscriber Jul 25, 2018 09:58 AM
Flag(0)

হস্তমৈথুন করার ফলে মানুষের বিভিন্ন ধরনের সমস্যা তৈরী হয় । তাই হস্তমৈথুন অবশ্যই বাদ দিতে হবে এবং চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে । ফ্রী ডাক্তারে পরামর্শ পেতে www.Homeopathybd.com এর সাথে যোগাযোগ করুন । হস্তমৈথুন নেশায় পরিনিত হলে তা জন্যও রয়েছে ছিকিৎসা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
famiha Subscriber Jul 25, 2018 09:57 AM
Flag(0)

হস্তমৈথুন করার ফলে মানুষের বিভিন্ন ধরনের সমস্যা তৈরী হয় । তাই হস্তমৈথুন অবশ্যই বাদ দিতে হবে এবং চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে । ফ্রী ডাক্তারে পরামর্শ পেতে www.Homeopathybd.com এর সাথে যোগাযোগ করুন । হস্তমৈথুন নেশায় পরিনিত হলে তা জন্যও রয়েছে ছিকিৎসা ।

Sign in to Reply
Replying as Submit