কোন গ্রহে দুই বার সূর্য অস্ত যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 13, 2012 01:19 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 02:38 PM
Flag(0)

শুক্র গ্রহতে দুই বার সূর্য অস্ত যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 27, 2012 08:55 AM
Flag(0)

শুক্র গ্রহের আকাশে সূর্য ওঠে বছরে দুই বার।
 শুক্র গ্রহের আকাশে সূর্য অস্ত যায় বছরে দুই বার।

Sign in to Reply
Replying as Submit