সুনীল গঙ্গোপাধ্যায়ের প্রথম কাব্যগ্রন্থের নাম কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:52 PM 2 Answers
Subscribe

সুনীল গঙ্গোপাধ্যায়ের প্রথম কাব্যগ্রন্থের নাম কী? কবে সেটি প্রকাশ পায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:04 AM
Flag(0)

প্রথম কাব্যগ্রন্থ ‘একা এবং কয়েকজন’

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 10:00 PM
Flag(0)

সুনীল গঙ্গোপাধ্যায়ের প্রথম কাব্যগ্রন্থ ‘একা এবং কয়েকজন’ প্রকাশিত হয় ১৯৫৮ সালে।

Sign in to Reply
Replying as Submit