ভারতের কোন প্রধানমন্ত্রী বোফর্স অস্ত্র কেলেঙ্কারির সঙ্গে জড়িত ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:46 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 10:44 PM
Flag(0)

রাজীব গান্ধী……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:52 AM
Flag(0)

ভারতের কোন প্রধানমন্ত্রী বোফর্স অস্ত্র কেলেঙ্কারির সঙ্গে জড়িত ছিলেন? রাজীব গান্ধী.

Sign in to Reply
Replying as Submit