এখন এশিয়ার বৃহত্তম পাটকল কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:46 PM 2 Answers
Subscribe

আগে আদমজী ছিলো, এখন এশিয়ার বৃহত্তম পাটকল কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:29 PM
Flag(0)

আদমজী পাটকল………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 12:34 AM
Flag(0)

এশিয়ার বৃহত্তম পাটকল- আদমজী পাটকল; প্রতিষ্ঠিত- ১৯৫১ সালে.

Sign in to Reply
Replying as Submit