তৈরি পোশাক সবচেয়ে বেশি রপ্তানি করা হয় কোন দেশে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:45 PM 2 Answers
Subscribe

তৈরি পোশাক সবচেয়ে বেশি রপ্তানি করা হয় কোন দেশে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:03 AM
Flag(0)

ইউ এস এ তে……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 12:33 AM
Flag(0)

ইউ এস এ তে তৈরি পোশাক সবচেয়ে বেশি রপ্তানি করা হয়

Sign in to Reply
Replying as Submit