অপারেশন ক্লিন হার্ট কবে করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:35 PM 2 Answers
Subscribe

অপারেশন ক্লিন হার্ট কবে করা হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 04:19 AM
Flag(0)

অক্টবর,২০০২ সালে করা হয়।

সূত্রঃ http://goo.gl/wGt5w

[বিদ্রঃ লিঙ্কটি বেশ বড় তাই শর্ট করে দিলাম।]

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 12:40 AM
Flag(0)

১৬ অক্টোবর ২০০২ সালে।

Sign in to Reply
Replying as Submit