একটি ওয়েবসাইট খোলার জন্য কি কি করতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 11, 2012 03:46 PM 3 Answers
Subscribe

ওয়েবসাইট খোলার জন্য প্রতি মাস কত টাকা পরিশোধ করতে হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:35 PM
Flag(0)

এটা আপনার চাহিদার উপর নির্ভর করে। তবে এসব ক্ষেত্রে আপনাকে প্রতি বছরে ফি দেয়া লাগবে। (অনেক ক্ষেত্রে মাসিক ও হয়ে থাকে) তাই সবচেয়ে ভাল সমাধান হতে পারে আপনি আপনার নিকটস্থ কোন ডোমেন -হোস্টিং কোম্পানির সাথে যোগাযোগ করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 12:40 AM
Flag(0)

আপনি http://www.hostearly.com এ গিয়ে প্যাকেজ দেখুন। খুব সস্তায় ভাল মানের ওয়েব সাইট তৈরি করতে পারবেন। আপনার নাম এবং ফোন নাম্বার ‍পাঠিয়ে দিন এই ঠিকানায়: ‍sales@hostearly.com আপনার সাথে যোগাযোগ করা হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 13, 2012 06:00 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/chain-tunes/easy-website-making

এখানে দেখুন।

Sign in to Reply
Replying as Submit