‘জ্ঞান যেখানে সীমাবদ্ধ, বুদ্ধি সেখানে আড়ষ্ট, মুক্তি সেখানে অসম্ভব’_ এ উক্তিটি কোন পত্রিকার প্রথম পৃষ্ঠায় লেখা থাকত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:22 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 10:59 PM
Flag(0)

শিখা’ পত্রিকায়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 09:01 PM
Flag(0)

উত্তর : ‘শিখা’ পত্রিকায়।

Sign in to Reply
Replying as Submit