সিডি বুট করার জন্য কি কি সফটওয়্যার আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 11, 2012 03:36 PM 2 Answers
Subscribe

WINDOWS সিডি রাইট করার জন্য কন বুট সফটওয়্যার ভাল?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:03 AM
Flag(0)

Nero লেটেস্ট ভার্সন দিয়ে সিডি বুট করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 13, 2012 06:03 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/chain-tunes/make-your-own-xp-cd

এখানে দেখুন।

Sign in to Reply
Replying as Submit