ইবনে বতুতার কোন কোন দেশ ভ্রমণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:13 PM 2 Answers
Subscribe

ইবনে বতুতার কোন কোন দেশ ভ্রমণ করেন? ভ্রমণ নিয়ে তার কোন লেখা আছে কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:17 PM
Flag(0)

ইয়েমেন মিশর,তুরস্ক,ইরাক, ইরান, আফগানিস্তান, বাংলাদেশ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 12:45 AM
Flag(0)

ইয়েমেন মিশর,তুরস্ক,ততকালীন জাজিরাতুল আরব, ইরাক, ইরান, আফগানিস্তান, বাংলাদেশ

Sign in to Reply
Replying as Submit