এখন বাংলাদেশের কোন পত্রিকা সবচেয়ে বেশি জনপ্রিয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:34 PM 3 Answers
Subscribe

এখন বাংলাদেশের কোন দৈনিক পত্রিকা সবচেয়ে বেশি জনপ্রিয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 03:15 AM
Flag(0)

তথ্য মন্ত্রনালয় থেকে দেয়া বা সংসদে তথ্যমন্ত্রীর দেয়া তথ্য মতে সবচে বেশি সংখ্যক ছাপা হয় **বাংলাদেশ প্রতিদিন** । সে দিক থেকে অবশ্যই এই পত্রিকাটি সবচেয়ে জনপ্রিয় এছাড়া একই সাথে বাংলা পত্রিকার মধ্যে **প্রথম আলো, কালের কন্ঠ, সমকাল**, আমাদের সময় (মুদ্রিত হিসাবে) জনপ্রিয় পত্রিকা। অন্যদিকে ইংরেজীর মধ্যে **স্টার, সান নিউ এজ** প্রধান ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 07:02 PM
Flag(0)

প্রথম আলো প্রথম, প্রতিতিন বাংলাদেশ, কালের কন্ঠ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 10:43 AM
Flag(0)

এখন প্রথম আলো পত্রিকা মোটামুটি সবচেয়ে জনপ্রিয় ।

Sign in to Reply
Replying as Submit