জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের কত জন সৈন্য মারা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:23 PM 2 Answers
Subscribe

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের কত জন সৈন্য মারা যায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:07 AM
Flag(0)

২৪ জন অফিসারসহ মোট ৮৮ জন সেনাসদস্য এ পর্যন্ত প্রাণ দিয়েছেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 02:02 AM
Flag(0)

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত অবস্থায় বাংলাদেশের ২৪ জন অফিসারসহ মোট ৮৮ জন সেনাসদস্য এ পর্যন্ত প্রাণ দিয়েছেন ।

Sign in to Reply
Replying as Submit