গঙ্গার পানি বণ্টন চুক্তি মেয়াদ কত বছর ? কবে শেষ হইয়াছে?/ হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:12 PM 3 Answers
Subscribe

গঙ্গার পানি বণ্টন চুক্তি মেয়াদ কত বছর ? কবে শেষ হইয়াছে?/ হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:31 PM
Flag(0)

মেয়াদ ৩০ বছর ……….. শেষ হবে ২০২৬ সালে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 02:59 AM
Flag(0)

৩০ বছর ১৯৯৬ থেকে ২০২৬ পর্যন্ত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 10:57 AM
Flag(0)

গঙ্গার পানি বণ্টন চুক্তি মেয়াদ ৩০ বছর । শেষ হবে ২০২৬ সালে ।

Sign in to Reply
Replying as Submit