CTBT চুক্তি কীসের জন্য সাইন করা হয়েছিলো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:11 PM 2 Answers
Subscribe

CTBT চুক্তি কীসের জন্য সাইন করা হয়েছিলো? এর পূর্ণ রূপ কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:32 PM
Flag(0)

নতুন করে আর কেউ পারমাণবিক অস্ত্র তৈরি করতে না পারে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 11:10 AM
Flag(0)

CTBT চুক্তি সাইন করা হয়েছিলো যাতে নতুন করে আর কেউ পারমাণবিক অস্ত্র তৈরি করতে না পারে এবং আগেরগুলো ধ্বংস করে সীমিত করা ।

Sign in to Reply
Replying as Submit