মার্কিন যুক্তরাষ্ট্রের কোন অঙ্গরাজ্যের সিনেটে ২৬ মার্চকে “বাংলাদেশ ডে” হিসেবে পালনের জন্য বিল পাশ হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 11:07 AM 2 Answers
Subscribe

মার্কিন যুক্তরাষ্ট্রের কোন অঙ্গরাজ্যের সিনেটে ২৬ মার্চকে "বাংলাদেশ ডে" হিসেবে পালনের জন্য বিল পাশ হয়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:32 PM
Flag(0)

নিউইয়র্ক।…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 08:43 AM
Flag(0)

নিউইয়র্ক………………………..

Sign in to Reply
Replying as Submit