কিভাবে বাংলা যে কোন web siteকে on line এ pdf এ convert করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 10, 2012 12:59 PM 6 Answers
Subscribe

আমার কাছে একটা online pdf converter আছে কিন্তু  সেটা  বাংলা লেখাকে pdf এ convert করলে কিছুই আসেনা শুধু web site এ ব্যবহ্ত ছবিগুলো আসে

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 06, 2012 12:53 AM
Flag(0)

অনেক উত্তর পরেছে দেখছি….. ভাল….. web2pdf.com এর Feature সবথেকে বেশি, যারা জানেন না জেনে নিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 12:46 PM
Flag(0)

আমার মনে হয় সব থাকে ভালো হবে এই সাইট টা। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 03:27 PM
Flag(0)

Ei link theke soft ti download kore nin free & use koren! Asha kori solution peye jaben! www.dopdf.com/download.php *FM*

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 09:39 PM
Flag(0)

Go this link

http://www.freepdfconvert.com/

& convert your job.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 15, 2012 07:03 AM
Flag(0)

http://www.html-to-pdf.net/free-online-pdf-converter.aspx

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 10, 2012 02:10 PM
Flag(0)

http://pdfcrowd.com/#convert_by_url এই সাইটটা ট্রাই করেন

Sign in to Reply
Replying as Submit