প্রতি মাসে 5kg waight বাড়াতে চাই কি করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 10, 2012 05:34 AM 2 Answers
Subscribe

এর জন্য আমি কার সাথে যোগাযোগ করতে পারি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 03:02 PM
Flag(0)

 

ভোর এ কাঁচা ছোলা খান খালি পেট এ । এরপর ৭-৮ টার দিকে পান্তা ভাত খেয়ে ২ ঘণ্টা ঘুমান ।  ভাত রাত এ ভিজিয়ে রাখবেন পানি দিয়ে । এই রুটিন অনুসরণ করুন ।
ইন শা আল্লাহ্‌ সাস্থে উন্নতি হবে ।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 05:32 AM
Flag(0)

এই লিঙ্কে দেখুন-

 

যারা ওজন বাড়াতে চান,তাদের জন্য কিছু টিপস!!!

http://www.sasthabangla.com/know-yourself/tips/fitness-tips/414-2011-12-26-14-14-58

Sign in to Reply
Replying as Submit