আমি recording করা কোন voiceএর background এ sound add করতে চাইলে কি করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 10, 2012 05:29 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 04:40 AM
Flag(0)

firstly make sure the record file must not be “amr”format. then

1.Open windows movie maker/uled?adobe premier

2.click on” import audio or music”

3.then background sound file

4.you can now test play it

5.save it “wave” or “mp3” format

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:08 AM
Flag(0)

Avs-Sound সফটওয়্যারটি ইউস করতে পারেন। ব্যাবহার একদম সহজ। ওপেন করলেই পারবেন। তারপরও না বুজলে কমেন্ট করবেন। ডাউনলোড লিঙ্ক (লিঙ্কটি অপের করে ডাউনলোড অপশনে ক্লিক করুন) http://downloads.phpnuke.org/en/download-item-view-x-b-b-g-b/AVS%2BAUDIO%2BEDITOR.htm

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 08:59 PM
Flag(0)

আপনি Ulead soft দিয়ে Background sound দিতে পারবেন। প্রথমেঃ Soft টা ওপেন করুন, তারপার আপনার voice টা নিয়ে আসুন। এরপর যেখানে নিচের দিকে রিংটনের চিহ্ন আছে সেখানে আপনার Background sound টা বসান, এজন্য আগেই আপনাকে Background sound টা সেভ করে রাখতে হবে। তারপর উপরে Continew তে ক্লিক করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 10, 2012 04:13 PM
Flag(0)

নেটে সার্চ করলেই আপনি বিভিন্ন রকম সাউন্ড মিক্সিং সফটওয়্যার পাবেন । ওগুলোর সাহায্যে আপনি সহজেই কাজটি করতে পারবেন । এছাড়াও যেকোন ভিডিও এডিটর দ্বারাও কাজটি করা যায় ।

Sign in to Reply
Replying as Submit