আমার পিসি অন হয় না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 08:29 AM 3 Answers
Subscribe

আমার একটি পুরাতন পিসি আছে। আগে চলত এখন আর চলে না। এস,ডি র‌্যাম সাপর্ট করে। অনেকদিন পিসি টা চালানো হয়না। একদিন চালাতে গিয়ে দেখি মনিটরে কোন লেখা আসেনা। আমি মনে করলাম যে র‌্যাম থেকে সমস্যা হতে পারে। র‌্যাম খুলে মুছে আবার লাগিয়ে দিলাম কিন্তু তবুও পিসি অন হয় না। আমার কাছে তিনটা এস.ডি র‌্যাম আছে। সবগুলোই চেক করে দেখেছি। কিন্তু কোনটাতেই হয় না। আসলে এটা কিসের সমস্যা? দয়াকরে আমাকে একটু সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 11:03 AM
Flag(0)

মনিটরের সাথে সিপিইউ-র পাওয়ার ক্যাবলটা চেক করে দেখুন।যদি মনিটরে পাওয়ার এসে থাকে তবে নতুন করে উইন্ডোজ সেটাপ দিয়ে দেখুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 28, 2012 12:47 AM
Flag(0)

তার পরেও যদি ঠিক না হয় তা হলে তা আপনার কম্পিউটার ঠিক করার জন্য নিয়ে যান কোন ভাল হার্ডয়্যার ইন্জিনিয়ারের কাছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 08:36 AM
Flag(0)

মনিটরের ক্যাবল খুলে আবার লাগান । পাওয়ার সুইচ ঠিক আছে কিনা দেখে নিন।

Sign in to Reply
Replying as Submit