বাংলাদেশের প্রথম ডিজিটাল টিভি চ্যানেল কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 08:29 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের প্রথম ডিজিটাল টিভি চ্যানেল কোনটি? কবে এর যাত্রা শুরু হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 02:47 AM
Flag(0)

বাংলাদেশের প্রথম টিভি চ্যানেল বিটিভি হলেও ডিজিটাল টিভি চ্যানেল হল চ্যানেল আই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 08:37 AM
Flag(0)

বিটিভি প্রথম ডিজিটাল টিভি ।

Sign in to Reply
Replying as Submit