আমার পিসিতে সমস্যা হইছে। মনিটরে কিছুই আসে না। এটা কিসের সমস্যা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 08:23 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 11:10 AM
Flag(0)

সিপিইউ ও মনিটর ২টাই কি নষ্ট হয়ে গেছে? sad সিপিইউ এর মাদারবোর্ডের লাইট জ্বলে কিনা দেখুন তো। লাইট জ্বললে মাদারবোর্ড ঠিক আছে। আর মনিটরের পাওয়ার ক্যাবল ঠিকভাবে লাগানো আছে কিনা দেখুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 09:54 AM
Flag(0)

মনিটরের ডিসপ্লে লাইট নষ্ট হইছে ।

Sign in to Reply
Replying as Submit