নেট বুক থেকে কিভাবে ব্লুটুথের মাধ্যমে মোবাইলে ফাইল পাঠাতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 07:10 AM 2 Answers
Subscribe

আমার নেটবুক। কিনতু ব্লুটুথের মাধ্যমে গান মোবাইলে সেন্ড করতে পারছিনা । সমাধান চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 06:14 AM
Flag(0)

প্রথমে আপনার নেটবুক আর মোবাইলের মধ্যে ব্লুটুথ কানেক্ট করে নিন। তারপর ফাইল ট্রান্সফার শুরু করে দিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 08:17 AM
Flag(0)

কন্ট্রোল প্যানেল থেকে ব্লুটুথ সেটিং থেকে । ডিভাইস ডিসকভারি অন রাখতে হবে । আর নেট বুকে যে পাস দেখায় সেটা মোবাইল এ লিখুন ।

Sign in to Reply
Replying as Submit