bangla software er kichu nam jante chai

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 06:58 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 02:08 AM
Flag(0)

বাংলা লেখার সফটওয়ার বিজয়, অভ্র ছাড়া ও ইউনিকোড ব্যবহার করে লেখা যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 08:17 AM
Flag(0)

বেশি নাই তবে অভ্র বিজয় এগুলি প্রধান ।

Sign in to Reply
Replying as Submit