অবস্থান অনুসারে বাংলাদেশের টারশিয়ারী পাহাড়কে কয় ভাগে ভাগ করা হয়েছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 05:06 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:40 PM
Flag(0)

দুই ভাগে ভাগ করা হয়েছে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 06:41 AM
Flag(0)

অবস্থান অনুসারে বাংলাদেশের টারশিয়ারী পাহাড়কে দুই ভাগে ভাগ করা হয়েছে।

Sign in to Reply
Replying as Submit