আমার pc চালু না হেয় মােঝ মােঝ error loading operating system েদখায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 09, 2012 11:42 PM 3 Answers
Subscribe

আমার একটা 500GB samsung এর harddisk িছল েসটা েত problem েদখা েদয়ায় shopkeeper আমােক sageta নােমর একটা hard disk েদয় আর শুধু এটােতই problem কের । samsung এর আেরকটা harddisk আেছ েসটােত সমস্যা কেরনা । আমার sageta harddisk টা others pcেত without problem এ চেল
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 09:40 AM
Flag(0)

স্মনে হয় আপনার hd তে bad sector পরছে । পুরান তা না চালানই ভাল তারপর ও আপনি আরেক টা কাজ করতে পারেন সেটা হল যদি আপনার hd ide port হয় তবে একটা hd master এবং আরেকটা SLAVE করে দিয়ে দেখেন।যদি master slave না করতে পারেন তবে আমকে জানান।এতে problem solve ও হতে পারে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:11 AM
Flag(0)

যে হার্ডডিস্ক কাজ করে না সম্ভবত সেইটা আপনার কম্পিউটারের প্রসেসর, মাদারবোডের সাথে ম্যাচিং করে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 10, 2012 12:42 AM
Flag(0)

আপনি কি একসাথে দুটি হার্ড ডিস্ক চালান ?

দুটি হার্ড ডিস্ক এর একটি তে সমস্যা থাকলে খুব দ্রুত খারাপ হার্ডডিস্ক টি সরে ফেলেন, শুধু ভাল টি দিয়ে চালান

Sign in to Reply
Replying as Submit