আদালতে ফরাসি ভাষার পরিবর্তে দেশীয় ভাষার প্রচলন করেন কোন ইংরেজ শাসক?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 04:52 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:50 PM
Flag(0)

লর্ড বেন্টিঙ্ক……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 06:52 AM
Flag(0)

আদালতে ফরাসি ভাষার পরিবর্তে দেশীয় ভাষার প্রচলন লর্ড বেন্টিঙ্ক।

Sign in to Reply
Replying as Submit