বাংলাদেশের সবচেয়ে দীর্ঘ রেলসেতু কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 04:12 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের সবচেয়ে দীর্ঘ রেলসেতু কোনটি? কবে নির্মিত হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:15 AM
Flag(0)

হার্ডিঞ্জ ব্রিজ সবচেয়ে দীর্ঘ রেলসেতু…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 04:48 AM
Flag(0)

হার্ডিঞ্জ ব্রিজ বাংলাদেশের সবচেয়ে দীর্ঘ রেলসেতু। পাবনা জেলার পাকশি রেলস্টেশনের দক্ষিণে পদ্মা নদীর উপর এই সেতু অবস্থিত। এই সেতুর নির্মানকাল ১৯০৯-১৯১৫।

Sign in to Reply
Replying as Submit