বাংলাদেশের জাতীয় সঙ্গীত “আমার সোনার বাংলা” কবে প্রথম গাওয়া হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 03:53 AM 3 Answers
Subscribe

বাংলাদেশের জাতীয় সঙ্গীত "আমার সোনার বাংলা" কবে প্রথম গাওয়া হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:54 PM
Flag(0)

১৯৭১ খ্রিস্টাব্দের ১৭ এপ্রিল মুজিব নগরে স্বাধীন বাংলাদেশের সরকারের শপথ অনুষ্ঠানে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 11:32 PM
Flag(0)

১৯৩১ সালে রচনার পর পর

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 06:34 AM
Flag(0)

১৯৭১ খ্রিস্টাব্দের ১৭ এপ্রিল মুজিব নগরে স্বাধীন বাংলাদেশের সরকারের শপথ অনুষ্ঠানে “আমার সোনার বাংলা” গানটি প্রথম জাতীয় সঙ্গীত হিসাবে গাওয়া হয়।

Sign in to Reply
Replying as Submit