রবীন্দ্রনাথ ঠাকুর বাংলাদেশের জাতীয় সঙ্গীত “আমার সোনার বাংলা” কবে রচনা করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 03:50 AM 2 Answers
Subscribe

রবীন্দ্রনাথ ঠাকুর বাংলাদেশের জাতীয় সঙ্গীত "আমার সোনার বাংলা" কবে রচনা করেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:54 PM
Flag(0)

১৯৩১ সালে রচনা করেন…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 09:35 AM
Flag(0)

রবীন্দ্রনাথ ঠাকুর বাংলাদেশের জাতীয় সঙ্গীত “আমার সোনার বাংলা” ১৯৩১ সালে রচনা করেন

Sign in to Reply
Replying as Submit