অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং ভাষা কোন গুলো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 03:31 AM 2 Answers
Subscribe

অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং ভাষা কোন গুলো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 03:00 PM
Flag(0)

অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং সমর্থন করে –

  • ·         জাভা (JAVA)
  • ·         সি++ (C++)
  • ·         সি শার্প (C#)
  • ·         স্মলটক (SmallTalk)
  • ·         আইফেল (Eiffel)
  • ·         রুবি (Ruby)
  • ·         পি.এইচ.পি (PHP)
  • ·         পাইথন(Python)
  • ·         পার্ল (Perl)
  • ·         ভিজুয়াল বেসিক (Visual Basic)
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 04:38 AM
Flag(0)

অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং কাজ করে কোড এবং তার সাথে সংশ্লিষ্ট ডাটা নিয়ে। উদাহরণ সি++ জাভা সিমুলা স্মলটক সি শার্প

Sign in to Reply
Replying as Submit