Internet speed problem

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 09, 2012 05:48 AM 2 Answers
Subscribe

Amar net er speed valo thake ninto amar netbook a speed valo paina. eto din valoi chilo kicudin dhorei ai somossa hoitace, windows set up diyce kicu din age. ami mone korecilam ata windows somossa . kinto koekbar windows change korar poreo eki somossa hoitace. ki kora jai . please kew ekto help koron?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 10, 2012 04:06 PM
Flag(0)

কিছুদিন সাবমেরিন ক্যাবলের কারনে সারা দেশেই ব্রডব্যান্ড ইন্টারনেটের কানেকশনে সমস্যা দেখা দিয়েছিল, কিন্তু এখন সেই সমস্যাটি সম্ভবত আর নেই ।

আপনি যদি ব্রডব্যান্ডের ইউজার হন তবে আপনার লাইন সংযোগকারীর কাছে আপনার সমস্যা তুলে ধরুন । আর যদি মডেমের ব্যাবহারকারী হন, তাহলে দেখুনতো সেই একই কোম্পানির মডেম আপনার এলাকায় আশেপাশে কেউ ব্যাবহার করে কিনা । ব্যাবহার করলে সমস্যা মিলিয়ে দেখুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 09, 2012 06:07 AM
Flag(0)

ভাই আপনি কি কোম্পানীর ইন্টার নেট ব্যাবহার করেন ? আপনার এলাকায় তো বাংলা লায়ন /কিউবি/ওলে/ব্যড্ব্ব্যান্ড-গেছে বলে মনে হয়না ৷ আপনি রুপ গন্জে gp net use করে দেখতে পারেন………………..

Sign in to Reply
Replying as Submit