আমার pendrive হটাত পিসি তে show করছে না।কি করতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 03:48 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 07:13 AM
Flag(0)

পেনড্রাইভে এ ধরনের সমস্যা সাধারণ এন্টিভাইরাসের কারনে হতে পারে আবার উইন্ডোজ সিস্টেমের জন্য ও হতে পারে । আপনি রিস্টাট করে দেখতে পারেন তবে ভাইরাস জনিত কারনে হলে আর ঠিক না হবার সম্ভাবনা আছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 02:23 PM
Flag(0)

পিসি restart দিয়ে দেথতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2012 06:57 PM
Flag(0)

pendrive a somossha thakte pare r usb port eo somossha thakte pare..apni pc,r onnanno usb port gulote pendrive lagiye check korun r tateo na hole onno kono pc tey check korun.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 01:27 AM
Flag(0)

অন্য পিসি তে দেখেছেন ট্রাই করে ?

Sign in to Reply
Replying as Submit