আমার windows media player এ অনলাইন এ radio or mp3 শুনতে পারছি না । কি করতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 09:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:36 AM
Flag(0)

আপনার উইন্ডোজ মিডিয়া প্লেয়ারে সমস্যা আছে । আপনি নতুন ভার্ষন ব্যবহার করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 10:15 AM
Flag(0)

আপনি stream ফাইল টি ডাউনলোড করে । ভিএলসি তে ওপেন করুন । তাহলেই চলবে ।

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit