ওয়াশিংটন কোন নদীর তীরে অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 01:02 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:02 AM
Flag(0)

আমেরিকার পূর্ব উপকূলে পোটোমাক নদীর তীরে অবস্থিত…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:09 PM
Flag(0)

ওয়াশিংটন , আমেরিকার পূর্ব উপকূলে পোটোমাক (potomac) নদীর তীরে অবস্থিত।

reference :- http://en.wikipedia.org/wiki/Washington,_D.C.

Sign in to Reply
Replying as Submit