এ পর্যন্ত বাংলাদেশের সংবিধান কতবার সংশোধিত হয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 12:27 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:15 AM
Flag(0)

১৫টি সংশোধনী রয়েছে

http://bn.wikipedia.org/wiki/বাংলাদেশের_সংবিধান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 04, 2013 12:10 PM
Flag(0)

১৫ বার মাত্র … সংবিধান সংশোধন হয়েছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 12:40 AM
Flag(0)

২০১১ খ্রিস্টাব্দের ১৫ম সংশোধনী সহ এটির মোট ১৫টি সংশোধনী রয়েছে।

তথ্যসূত্রঃ

http://bn.wikipedia.org/wiki/বাংলাদেশের_সংবিধান

Sign in to Reply
Replying as Submit