মানুষ তার জীবনে কোন প্রশ্নটি সবচেয়ে বেশি শুনেছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 09:41 PM 3 Answers
Subscribe

জন্ম থেকে শুরু করে মানুষ তার জীবনে কোন প্রশ্নটি সবচেয়ে বেশি শুনেছে? তার উত্তরইবা কী দিয়েছে? সব সময় একই উত্তর দিয়েছে? আপনার কী মত?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:26 AM
Flag(0)

অবশ্যই নিজের নাম……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:55 AM
Flag(0)

নিজের নাম । এটা নিশ্চিত করেই বলা যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 11:04 PM
Flag(0)

kemon acen/acis?
valo aci
ha adhikangso time ai ai ans. diyece!!!!!!!!!!!!!!

Sign in to Reply
Replying as Submit