ইন্টারনেটের মাধ্যমে রোগীদের সেবা দেওয়ার পদ্ধতিকে কী বলে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 10:55 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:29 AM
Flag(0)

এই পদ্ধতিকে টেলিমেডিসিন সার্ভিস বলে………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 03:50 PM
Flag(0)

ইন্টারনেটের মাধ্যমে রোগীর সেবা দেয়ার পদ্ধতিকে টেলিমেডিসিন সার্ভিস বলে । 

reference :- http://www.internetmedicalclinics.com/virtual-medicine.php

Sign in to Reply
Replying as Submit