কোন মৌলে নিউট্রন নেই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 10:48 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:35 AM
Flag(0)

হাইড্রোজেন গ্যাসের হাইড্রোজেন আইসোটোপ এর মধ্যে কোন নিউট্রন নেই……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 03:56 PM
Flag(0)

হাইড্রোজেন গ্যাসের হাইড্রোজেন আইসোটোপ এর মধ্যে কোন নিউট্রন নেই । কারণ এই আইসোটোপের পারমাণবিক ভর ও সংখ্যা দুটিই ১।

Sign in to Reply
Replying as Submit